,

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ইউপি চেয়ারম্যানের

সড়ক দুর্ঘটনায় বাটিকামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিহত

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাটিকামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আকরাম হোসেন জাফর (৭৫) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

শনিবার (২৬ মার্চ) দুপুরে মুকসুদপুর-বরইতলা সড়কের বনগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ইউপি চেয়ারম্যানের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মুকসুদপুর উপজেলা সদরে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান শেষে বেলা দেড়টার দিকে মোটরসাইকেলে করে বাটিকামারী নিজ বাড়িতে ফিরছিলেন আকরাম হোসেন। মুকসুদপুর-বরইতলা সড়কের বনগ্রাম মুন্সী বাড়ি পর্যন্ত আসার পর বিপরিত দিক থেকে আসা একটি ইঞ্জিন চালিত ভ্যানগাড়ির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে মারাত্মক আহত হন তিনি। এ সময় তাকে বহনকারী মটরসাইকেলের চালকও আহত হন।

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিন্তু অবস্থার অবনতি হলে বিকেলে শাহ্ আকরাম হোসেন জাফর ফকিরকে ঢাকায় নেওয়ার পথে বিকেল পাঁচটার দিকে তিনি মারা যান।

মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান ইসলাম শোভন জানান, সড়ক দুর্ঘটনায় আহত ইউপি চেয়ারম্যানকে হাসপাতালে আনলে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে অক্সিজেন দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ইউপি চেয়ারম্যান শাহ্ আকরাম হোসেন জাফর ফকিরের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও গোপালগঞ্জ-১ আসনের সাংসদ লে. কর্ণেল (অব.) মুহাম্মদ ফারুক খান।

এই বিভাগের আরও খবর